বিএনপি প্রার্থীকে বুকে জড়িয়ে নিলেন আ.লীগ প্রার্থী

মৌলভীবাজার-৩ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন জমা দিতে আসেন নেছার আহমদ। একই আসনে বিএনপির মনোনয়ন জমা দিতে আসেন নাসের রহমান। দুইজনই দুই দলের জেলা সভাপতি ও দলীয় মনোনীত প্রার্থী। এ আসনে একে-অপরের বিরুদ্ধে লড়বেন।

আওয়ামী লীগের প্রার্থী নেছার আহমদ যখন মনোনয়ন জমা দিচ্ছিলেন তখন পাশের কক্ষে অপেক্ষায় ছিলেন তার প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী নাসের রহমান। মনোনয়ন জমা দিয়ে ওই কক্ষে গিয়ে বিএনপি প্রার্থী নাসের রহমানকে বুকে জড়িয়ে নেন নেছার আহমদ। এ সময় একে-অপরের সঙ্গে কুশল বিনিময় করেন।

বুধবার দুপুরে মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে রিটার্নিং কর্মকর্তা মো. তোফায়েল ইসলামের কাছে মনোনয়ন জমা দেন আওয়ামী লীগের প্রার্থী নেছার আহমদ ও বিএনপির প্রার্থী নাসের রহমান এবং তার স্ত্রী রেহেনা নাসের।

নাসের রহমান সাবেক অর্থমন্ত্রী এম সাইফুর রহমানের ছেলে। বর্তমানে জেলা বিএনপির সভাপতির দায়িত্বে আছেন। তিনি এর আগে মৌলভীবাজার-৩ আসনে সংসদ সদস্য ছিলেন।

মনোনয়ন জমা শেষে নাসের রহমান বলেন, আমি শতভাগ আশা রাখি বিজয়ী হব। তবে নির্বাচন কতটুকু সুষ্ঠু হবে তা নিয়ে সংশয়ে আছি। নির্বাচনের পরিবেশকে সুন্দর রাখতে সবার পাশাপাশি গণমাধ্যমকে দায়িত্বশীল ও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার আহ্বান জানাই।

পাশাপাশি নেছার আহমদ একজন সৎ রাজনীতিবিদ হিসেবে পরিচিত। বর্তমানে জেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন তিনি। এর আগে ছাত্রলীগ ও যুবলীগের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। যদিও ভোটের মাঠে নতুন তিনি।

মনোনয়ন জমা দিয়ে নেছার আহমদ বলেন, মৌলভীবাজার-৩ আসনে জয়ী হয়ে শেখ হাসিনাকে আসনটি উপহার দিতে চাই। জয়ের ব্যাপারে আমি আশাবাদী।

এদিকে, ভোটের মাঠের দুই প্রতিদ্বন্দ্বীর কোলাকুলির ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে ভাইরাল হয়ে যায়। অনেকে এটিকে রাজনৈতিক সম্প্রীতির বন্ধন হিসেবে উল্লেখ করেছেন। সেইসঙ্গে এটিকে আজীবন ধরে রাখার আহ্বান জানিয়েছেন।

Be the first to comment

Leave a Reply