অভিনেতা মাহফুজের বাড়িতে হামলা

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদের বাড়িতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। মূলত মাহফুজের লক্ষ্মীপুরের গ্রামের বাড়িতে হামলা করেছে দুর্বৃত্তরা।

এ ব্যাপারে মাহফুজ আহমেদ বলেন,আমার গ্রামের বাড়িতে গতকাল সন্ত্রাসীরা হামলা করে। দরজা জানালা ভাঙচুর করেছে, ককটেল ফাটিয়েছে। কে বা কারা করেছে আমরা জানি না। হামলা চলাকালীন বাড়িতে আমার বৃদ্ধা মা ছিলেন, আমার ছোট ভাই ও তার ছোট ছেলে ছিল। আমার স্ত্রীও ছিল। খুবই আশঙ্কা জনক অবস্থা বিরাজ করছিল তখন। আমি কোনো ভাবেই এটা মেনে নিতে পারছি না। আমি পুলিশকে জানিয়েছি। স্থানীয় অসি, এসপি সবাইকে জানিয়েছি। তারা আমাকে নিশ্চয়তা দিয়েছে, এটা আর কখনো হবে না। যারা করেছে তাদের খুঁজে বের করে দৃষ্টান্ত মূলক শাস্তির ব্যবস্থা করবে।

জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে অনেক অভিনেতা-অভিনেত্রীকেই নৌকার প্রচারণার দেখা গেছে। ব্যতিক্রম ছিল না মাহফুজেরও। তাকেও নৌকার প্রচারণার ভিডিওতে দেখা গেছে।

তারই প্রেক্ষিতে এটি কোন রাজনৈতিক হামলা কিনা জানতে চাইলে মাহফুজ আহমেদ বলেন, কোন কারণে যে এই হামলা এটা তো বুঝতে পারছি না। এটা পুলিশই খুঁজে বের করবেন।
নিজের রাজনৈতিক মতাদর্শ প্রসঙ্গে মাহফুজ আহমেদ বললেন,আমার জীবনে এমন ঘটনা আগে ঘটে নাই। আমি কোনো দলের কর্মীও না। কোনো দলের কর্মী হয়ে কাজ করিনি, করবোও না। তবে ব্যক্তিগত ভাবে শিল্পীদের প্রতি, শিল্পের প্রতি, নাটক সিনেমার প্রতি, সাহিত্যের প্রতি শেখ হাসিনার যে মমতা, ভালোবাসা, খোঁজ খবর রাখা, এটা আমাকে মুগ্ধ করে। এই মুগ্ধতার কারণে উনার প্রতি আমার ব্যক্তিগত দুর্বলতা আছে।

Be the first to comment

Leave a Reply